তারিখ : ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রী বরাবরে সিরাজগঞ্জ শিক্ষক ফোরামের স্মারকলিপি

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে শিক্ষক ফোরামের স্মারকলিপি
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
বেসরকারি কলেজ অনার্স মাস্টার্স শিক্ষক ফোরামের পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ফোরামের সিরাজগঞ্জ কমিটির আহ্বায়ক আব্দুর রউফ সরকার ও সদস্য সচিব জাহাঙ্গীর আলমের নেতৃত্বে মঙ্গলবার সকাল ১১ টায় জেলা প্রশাসক ড.ফারুক আহমেদের নিকট ১৩ দফা দাবি সম্বলিত স্মারকলিপি পেশ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিলাশ গুণ চৌধুরী, যুগ্ন-আহ্বায়ক সাইফুল ইসলাম, বুলবুল আহমেদ, আব্দুল মজিদ তালুকদার, আমিনুল ইসলাম, মঞ্জুর রহমান, জাহিদুল ইসলাম, ইমদাদুল হক, নাজমুল ইসলাম, সোহেল রানা, মোঃ সেলিম প্রমুখ।

স্মারকলিপিতে ‘বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০১৮ সংশোধন করে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভূক্ত বেসরকারি কলেজ সমূহে অনার্স মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকগণকে অর্ন্তভূক্ত করে বার্ষিক মাত্র ১০৪ কোটি ০৯ লাখ টাকা বরাদ্দ দিয়ে এমপিও ভূক্তির জন্য মানবিক আবেদন করা হয়’। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন শিক্ষক ফোরামের নেতৃবৃন্দ।   #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই