তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রায়গঞ্জের কামরুজ্জামান

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রায়গঞ্জের কামরুজ্জামান
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
মোঃ কামরুজ্জামান রায়গঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসাবে মনোনীত হয়েছেন। সম্প্রতি রায়গঞ্জ উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির বিশেষ সভায় সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক তাকে উল্লিখিত সম্মানে ভূষিত করা হয়। মোঃ কামরুজ্জামান উপজেলার সিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্তব্যরত রয়েছেন।

১৯৯৪ সালের ১৪ নভেম্বর তিনি একজন সহকারি শিক্ষক হিসাবে চান্দাইকোনা সরকারি মডেল প্রাইমারী স্কুলে যোগদান করেন। তার কর্ম দক্ষতায় ১৯১০ সালের ১৪ জানুয়ারি তিনি পদন্নতি লাভ করে প্রধান শিক্ষক হিসাবে আন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

তার দীর্ঘ ২৫ বছর শিক্ষকতা জীবনে তিনি নিজস্ব উদ্যোগে প্রতিটি বিদ্যালয়ে বৃক্ষরোপন, জাতীয় দিবস সমূহ যথারীতি উদযাপন, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শৃংখলা প্রতিষ্ঠা, স্থানীয় কমিউনিটিকে বিদ্যালয়ের সাথে সম্পৃক্তকরণ, একাধিক বিদ্যালয়ের বেদখলকৃত জায়গা উদ্ধার ও সীমানা প্রাচীর নির্মাণসহ নিজস্ব অর্থায়নে বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করেছেন। এছাড়াও তিনি অতীতের নিবেদিত প্রাণ শিক্ষকদের মত বাড়ি বাড়ি ঘুরে শিক্ষার্থীদের পাঠে মনোনিবেশের বিষয়ে মনিটরিং ও অবিভাবকদের সাথে মতবিনিময় করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই