তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ছাত্র নিহত

কালিয়াকৈরে কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে কলেজ ছাত্র নিহত
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে বৃহস্পতিবার বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে মোঃ মানিক মিয়া (২১) নামে এক কলেজ ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত মানিক উপজেলার সাহেবাবাদ গ্রামের মোঃ আল-আমিনের পুত্র । সে কালিয়াকৈর ডিগ্রি কলেজের এইচ.এসসি শ্রেণির  প্রথম বর্ষের ছাত্র ছিল।

জানা যায়, ওই দিন দুপুরে কলেজ ছাত্র মানিক একটি মোটর সাইকেল চালিয়ে সফিপুর যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছায়। এসময় বিপরিত দিক থেকে আগত অপর একটি কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে  ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে নিহতের আত্নীয়স্বজনরা ঘটনাস্থল থেকে মানিকের লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। এব্যাপারে আলাপকালে কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি মোঃ আব্দুল বাসেদ বিষয়টি নিশ্চিত করেছেন।#

  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই