তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপজেলা উন্নয়ন বিষয়ক পরামর্শ কর্মশালা

গৌরীপুরে উপজেলা উন্নয়ন বিষয়ক পরামর্শ কর্মশালা
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পরিষদের  গভর্ন্যান্স (পরিচালন) ব্যবস্থা উন্নয়ন কৌশল এবং উপজেলা উন্নয়ন পরিকল্পনা প্রণয়ণ নির্দেশিকার খসড়ার উপর পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ইউআইসিডিপি’র সহযোগিতায় বুধবার (১১ ডিসেম্বর) অফিসার্স ক্লাবে এ কর্মশালা হয়। এতে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন সরকারের উপজেলা ইন্টিগ্রেটেড ক্যাপাসিটি ডেভেলপমেন্ট প্রজেক্টের এডভাইজার সাবেক অতিরিক্ত সচিব আকরাম হোসেন।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু প্রমুখ।

কর্মশালায় অংশ্রগহন করেন স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিগণ।কর্মশালায় মধ্য ও দীর্ঘমেয়াদী কৌশল এবং উপজেলা উন্নয়ন পরিকল্পনা প্রণয়ণ নির্দেশিকার বিষয়ে উপস্থাপন করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই