তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পুলিশ কর্মকর্তার সহযোগিতায় ঘর পেল বৃদ্ধা

গফরগাঁওয়ে পুলিশ কর্মকর্তার সহযোগিতায় গোয়াল ঘর থেকে বসত ঘরে বৃদ্ধা হাজেরা
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
ময়মনসিংহের গফরগাঁও  সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারর আলী হায়দার চৌধুরীর বদান্যতায় অসাহয় বৃদ্ধা হাজেরা খাতুন(৮০)গোয়াল ঘর থেকে ঠাঁয় হলো বসত ঘরের ঘাটে। উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামে ছুঁটে গিয়ে ঐপুলিশ কর্মকর্তা অসহায় হাজেরার পাশে মানবিকতার হাত বাড়িয়ে দেন।

জানা যায়,উপজেলার উথুরী গ্রামের বৃদ্ধা হাজেরা খাতুনকে প্রচন্ড শীতে বসত ঘরে জায়গা না দিয়ে গোয়াল ঘরের ফেলে রাখে ছেলে আব্দুস সাত্তার ও পুত্রবধূ রমিজা খাতুন।এবিষয়ে আবু কাওসার নামে এক যুবক থানায় অভিযোগ করলে পুলিশ বৃদ্ধার ছেলে আব্দুস সাত্তার ও নাতী উজ্জলকে গফরগাঁও থানায় আটক করে রাখে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান,খবর পেয়ে তিনি ঘটনা স্থলে ছুঁটে গিয়ে বৃদ্ধা হাজেরাকে গোয়াল ঘর থেকে ছেলের বসত ঘরের ঘাটে ঠাঁই করে দেন।ছেলে আব্দুস ছাত্তার ও পুত্রবধূ রমিজা বেগম তাদের ভুল বুঝতে পেরেছে।তারা কথা দিয়ে আর কখনো বৃদ্ধা মা হাজেরা খাতুনকে সাথে এমন আচরণ করবেনা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই