তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিধবা মহিলাকে নির্যাতন

নান্দাইলে বিধবা মহিলাকে নির্যাতন,স্বামীর বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে এক বিধবা নারীকে তার শ্বশুরবাড়ীর লোকজন বিভিন্ন নির্যাতন করে স্বামীর বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিধবা মহিলা উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের দক্ষিণ বাশঁহাটি গ্রামের মৃত আনোয়ারুল হক বাবুলের স্ত্রী ৩ সন্তানের জননী রুনা আক্তার (৩০)। তার স্বামী প্রবাসী আনোয়ারুল হক গত ৯ মাস পূর্বে মৃত্যু বরণ করে। মৃত্যুর পর থেকেই তার শ্বশুরবাড়ীর লোকজন নির্যাতন করে আসছে বলে রুনা আক্তার জানায়। গত বৃহস্পতিবার মৃত আব্দুল গফুরের পুত্র স্বামীর বড় ভাই জসিম উদ্দিন, আবুল, হাসেম উদ্দিনের স্ত্রী জাহানারা ও পুত্র জাহেদুল বিধবা রুনার বসতঘরে প্রবেশ করে ব্যাপক মারপিট ও নির্যাতন করে। একপর্যায়ে জাহেদুল তাকে শ্বাসরোধ করে হত্যা করার চেষ্টা করে। এসময় উল্লেখিত ব্যক্তিরা রুনার ২টি মোবাইল সেট ও ঘরের ট্রাঙ্কে রক্ষিত নগদ ১ লাখ ৮০ হাজার টাকা নিয়ে যায় বলে বিধবা রুনা আক্তার অভিযোগে উল্লেখ করেন।

এছাড়া রুনা আরও জানায়, উল্লেখিত ব্যক্তিরা রুনাকে স্বামীর ঘর থেকে চুলের মুঠি ধরে বাহির করে তার বসত ঘরে তালা লাগিয়ে দিয়ে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। বর্তমানে রুনা তার ভগ্নিপতির বাড়িতে আশ্রয় নিতে বাধ্য হয়েছে। এ ব্যাপারে বিধবা রুনা আক্তার তার ৩ সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে বসবাসের জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই