তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজিত আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সহ আরো ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা শনিবার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে নান্দাইল শহীদ স্মৃতি সরকারী আর্দশ ডিগ্রী কলেজ মাঠে আন্তঃ প্রাথমিক বার্ষিক ক্রীড়া ও চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।এছাড়া মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয় ও আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য তুহিন।

এসময় উপজেলা পরিষদ চেয়্যারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দীন ভূইয়া, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আলী সিদ্দিক, প্রাথমিক শিক্ষক সমিতি নান্দাইল শাখার সভাপতি আমিনুল ইসলাম আঞ্জু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন উজ্জ্বল সহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ শিক্ষার্থীবৃন্দ। এছাড়া সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন উপজেলা জাহাঙ্গীপুর ও রাজগাতী ইউনিয়নে দুটি রাস্তা উন্নয়ন কাজের তথা এইচবিবি করণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই