তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকা পাইলট উচ্চবিদ্যালয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

ভালুকা পাইলট উচ্চবিদ্যালয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ভালুকা পাইলট উচ্চবিদ্যালয়ে সোমবার  সকালে খেলা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপ ছাত্রের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া,সংঘর্ষে বিদ্যালয়ের ভিপি সাজিদ সহ ২০ ছাত্র আহত হয়েছে । খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

জানাযায় , ঘটনার সময় স্কুল মাঠে খেলার সময় সপ্তম শ্রেনীর এক ছাত্রের সাথে অষ্টম শ্রেনীর এক ছাত্রের ঝগড়া হয় । বিদ্যালয়ের ভিপি সাজিদ ওই দুই ছাত্রকে ডেকে নিয়ে মিমাংশা করে দেয় । পরে সপ্তম শ্রেনীর ছাত্র তার বহিরাগতদের নিয়ে ভিপি সাজিদের উপর হামলা করে । এ সময় উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে । এক পর্যায়ে সংঘর্ষে অষ্টম শ্রেনীর ছাত্র নাসির, রিফাত , সাফিন, আসিফ, রাজিব, প্রিয়, হানিফ, তারেক, সপ্তম শ্রেনীর ছাত্র শ্রাবন , দশম শ্রেনীর ছাত্র ভিপি সাজিদ,ফারদিন খান শাকিল, শরিফ সহ ২০ ছাত্র আহত হয় । আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎস্যা দেওয়া হয়েছে । এ ঘটনার পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিক উল্লাহ চৌধুরী বিদ্যালয় ছুটি ঘোষনা করেন ।

ভিপি সাজিদ জানায় হামলাকারীদের সন্ধ্যার মাঝে গ্রেফতার না করলে ব্যাপক কর্মসূচী ঘোষনা করা হবে ।ভালুকা পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরী বলেন,বিদ্যালয়ে ছাত্রদের উপর হামলার ঘটনায় সপ্তম শ্রেণীর ছাত্রের অভিভাবককে ডাকা হয়েছে।তিনি আসলে বিষয়টি নিয়ে বসা হবে,না আসলে প্রশাসনের কাছে হামলাকারীদের নামের তালিকা দেওয়া হবে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, স্কুলের প্রধান শিক্ষক দায়িত্ব নিয়েছেন। যদি মিমাংসা না করতে পারেন তাহলে অভিযোগ দিলে  প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে। ভালুকা মডেল থানার অফিসার (অপারেশন) মাহবুব হোসেন জানান,অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই