তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অত্যাধুনিক নেক্সাসথ রেস্টুরেন্টের যাত্রা শুরু

গৌরীপুরে অত্যাধুনিক ‘নেক্সাসথ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের যাত্রা শুরু
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে কলেজ রোডে অত্যাধুনিক নেক্সাস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের যাত্রা শুরু হয়েছে। সোমবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় কলেজ রোডে ওয়ালটন শোরুমের ২য় ও ৩য় তলায় অবস্থিত গৌরীপুরের প্রথম এ আধুনিক সুসজ্জিত রেস্টুরেন্ট ও পার্টি স্টোরের উদ্বোধন করা হয়।এসময় রেস্টুরেন্টের পরিচালকরা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রেস্টুরেন্টের পরিচালকরা জানান ফাস্ট ফুড, চাইনিজ, দেশী-বিদেশী রুচি ও মান সম্মত নানা খাবার সুলভ মূল্যে এখানে পাওয়া যাবে। এজন্য দেশের অভিজ্ঞ বাবুর্চি, শিক্ষিত কর্মকর্তা-কর্মচারী রেস্টুরেন্টে নিয়োগ দেয়া হয়েছে। পরিস্কার পরিচ্ছন্ন মনোরম পরিবেশে খাবার পরিবেশন, বিপনন এবং ছোট ও মাঝারী ধরনের যেকোন অনুষ্ঠানের জন্য উপযোগী করে গড়ে তুলা হয়েছে এ রেস্টুরেন্টটি। বাহিরের যেকোন অনুষ্ঠানে খাবার ডেলিভারী ও পার্সেল খাবারের অর্ডার নেয়া হবে রেস্টুরেন্টে।

পরিচালকরা আরো জানান, দেশের অন্যান্য অত্যাধুনিক রেস্টেুরেন্টের সাথে তাল মিলিয়ে গৌরীপুরে এই প্রথম চ্যালেঞ্জিং এ ব্যবসায়ী প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছে। প্রতিষ্ঠানটিকে ঠিকিয়ে রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তারা।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই