তারিখ : ০৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দিনব্যাপী আন্ত:স্কুল সংগীত প্রতিযোগিতা

রাণীনগরে দিনব্যাপী আন্ত:স্কুল সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে দিনব্যাপী আন্ত:স্কুল ঐতিহ্য ভিত্তিক সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পিকেএসএফ’র অর্থায়নে বেসরকারী উন্নয়ন সংস্থা মৌসুমী ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর আওতায় বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলার ১০টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে দেশাত্নবোধক, আধুনিক ও লোক সংগীত বিষয়ে প্রতিযোগীদের মুল্যায়ন করা হয়। মৌসুমীর প্রধান নির্বাহী হোসেন শহীদ ইকবাল রানার সভাপতিত্বে আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন এবং প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মোহম্মদ আদুল্লাহ আল মামুন, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, মৌসুমীর পরিচালক এরফান আলী, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম কর্মকর্তা আব্দুর রউফ পাভেল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই