তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

ভালুকায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপনে র‌্যালী আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
ভালুকায় মঙ্গলবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ (ভিডিএম) ভালুকার আয়োজনে  জাতীয়  দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২০ইং উদযাপন উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও পুরস্কার বিতরণি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পরে ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রীদেরকে নিয়ে একটি অগ্নিকান্ড নিয়ন্ত্রণের মহড়া প্রদর্শন করা হয়। এতে সহযোগিতা করে ভালুকা ফায়ার সার্ভিস অফিস।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ আকন্দ,ভালুকা সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিনুল ইসলাম চৌধুরী,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ ও ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন মাস্টার ইকবাল হাসান উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই