তারিখ : ১০ আগস্ট ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনা প্রতিরোধে গৌরীপুর পৌর মেয়রের উদ্যোগ

করোনা প্রতিরোধে গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের প্রশংসনীয় উদ্যোগ
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে পৌরবাসীকে রক্ষা করতে ময়মনসিংহের গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সরকারি নির্দেশনা মোতাবেক বিস্তারিত কর্মসূচী বাস্তবায়ন করছেন। তিনি পৌর এলাকা পরিচ্ছন্নতার পাশাপাশি অর্ধশতাধিক স্থানে জনসাধারণের জন্য হাত ধোয়ার সাবান পানির ব্যবস্থা করে দিয়েছেন।

প্রতিদিন সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করছেন তিনি। পৌর এলাকায় করোনা ভাইরাস বিস্তার রোধে বিভিন্ন স্থানে জীবাণুনাশক তরল ঔষধ ও মশা নিধক ঔষধ স্প্রে করা হচ্ছে। এছাড়া জনসচেতনতা বাড়াতে এক সপ্তাহ ধরে মানুষের মাঝে লিফলেট বিতরণ ও মাইকিং করা হচ্ছে।

এ মহৎ উদ্যোগ বাস্তবায়ন করতে পৌর মেয়রের সঙ্গে প্রতিদিন মাঠ পর্যায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পৌরসভার কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় সচেতন মানুষ। এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের এ উদ্যোগ সাধুবাদ জানিয়েছেন পৌরবাসী।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে ইতিমধ্যে তিনি পৌরসভার সকল ওয়ার্ডে পৌর কাউন্সিলরদের সমন্বয়ে পৃথক পৃথক মনিটরিং কমিটি গঠন করে দিয়েছেন। এ কমিটির সদস্যরা প্রতিদিন মাঠে কাজ করে যাচ্ছেন।তিনি আরো বলেন, গৌরীপুর পৌর এলাকাকে করোনা ভাইরাস মুক্ত রাখতে মানুষের মাঝে বিভিন্ন উপকরণসহ জনসচেতনতামূলক কর্মকান্ড তিনি চালিয়ে যাবেন।#








 




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই