তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মানসিক ভারসাম্যহীন ছেলেকে হারিয়ে পাগল প্রায় মা

শার্শায় মানসিক ভারসাম্যহীন ছেলেকে হারিয়ে পাগল প্রায় মা
[ভালুকা ডট কম : ০৯ মে]
যশোরের শার্শা উপজেলার পল্লী থেকে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধি একমাত্র ছেলেকে হারানোর শোকে পাগল প্রায় এক মমতাময়ী মা।দীর্ঘ ৬ মাস ধরে ছেলেটা হারিয়ে গেলেও এখনও ছেলেকে ফিরে পাওয়ার জন্য খুঁজে ফিরছেন অসহায় মায়ের অশ্রু সজল নির্বাক দু'নয়ন।

নিখোঁজ প্রতিবন্ধী ছেলেটি যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নের ইছাপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে ইসমাইল হোসেন।হারিয়ে যাওয়া ইসমাইল হোসেনের পিতা মিজানুর রহমান জানান, ইসমাইল মানষিক ভাবে প্রতিবন্ধি। হারিয়ে যাওয়ার দিন সে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। লোক মারফত জানতে পারি ঐদিন যশোরগামী একটি গাড়িতে উঠেছিল। তারপর থেকে আর ফিরে আসেনি সে। আমাদের একমাত্র সন্তানকে ফিরে পাওয়ার আসায় এখনও পথ চেয়ে আছি আমি ও আমার সন্তান হারা এক জনম দুখিনী মাকে নিয়ে।

যশোরের শার্শা উপজেলার দেশ সেরা তরুণ উদ্ভাবক ও সমাজ সেবক মিজানুর রহমান জানান, মানষিক প্রতিবন্ধি ছেলেকে খুঁজে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটার্স দিয়েছি।যদি কোন হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পান তার জন্য সে খবর জানতে নিজের  মোবাইল নাম্বার ০১৭১৮-৮৪৮৩৭৭ দিয়েছি।

তিনি বলেন, এক অসহায় মায়ের কান্না থামাকতে সমাজের সব শ্রেনির মানুষ এই পোস্টটি পড়বেন এবং ছেলেটিকে খুঁজে পেতে সাহায্য করবেন। পাশাপাশি স্থানীয় প্রশাসনও যাতে বিষয়টিতে নজর দেন এবং ছেলেটিকে খুঁজে পেতে সাহায্য করেন সেই আহব্বান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই