তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় আবাদিয়া খাল পুনঃ খনন কাজের উদ্বোধন

নওগাঁর পত্নীতলায় আবাদিয়া খাল পুনঃ খনন কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০১ জুন]
এলজিইডি আবাদিয়া খাল পাবসস লিঃ পত্নীতলার আয়োজনে আবাদিয়া খাল পুনঃখনন কাজের উদ্বোধন সোমবার বেলা ১১টায় আবাদিয়া ব্রীজ এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

খাল পুনঃখনন কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা এলজিইডি প্রকৌশলী সৈকত দাস, পত্নীতলা ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তা, সূধীজন, সাংবাদিকবৃন্দ প্রমূখ।

উক্ত আবাদিয়া খাল উপ-প্রকল্প এর শাখা খাল পুনঃখনন (এস,পি নং- ১৪১৫৫) পত্নীতলার মোট দৈর্ঘ্য ২৮শ মিটার। উক্ত খালে ৪টি রেফারেন্স লাইন সেকশন নির্মান সহ মোট বরাদ্দ ধরা হয়েছে ২৬লক্ষ ৩২হাজার ৬৫২টাকা বলে সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানাগেছে।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই