তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনায় বিএনপি’র ৫৬ নেতা-কর্মীর মৃত্যু-মির্জা ফখরুল

করোনায় বিএনপি’র ৫৬ নেতা-কর্মীর মৃত্যু-মির্জা ফখরুল ইসলাম আলমগীর
[ভালুকা ডট কম : ১৩ জুন]
করোনায় আক্রান্ত হয়ে বিএনপির ৫৬ জন নেতাকর্মী মৃত্যু হয়েছেন। একই সময় আক্রান্ত হয়েছেন আরও ১২১জন। শনিবার সকালে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে অনলাইনে যুক্ত ছিলেন করোনা পর্যবেক্ষণ সেলের প্রধান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও বিশেষজ্ঞ চিকিৎসক দলের ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন।

মির্জা ফখরুল বলেন, সারাদেশে যেসব বিএনপি নেতারা করোনায় আক্রান্ত এবং আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তাদের মধ্যে- ঢাকা বিভাগে আক্রান্ত ৪১ জন, মৃত্যু ২৭ জন।  চট্টগ্রাম বিভাগে আক্রান্ত ২৬ জন মৃত্যু ১২ জন। কুমিল্লা বিভাগে আক্রান্ত ১৯ জন মৃত্যু ১৩ জন। সিলেটে আক্রান্ত আটজন, মৃত্যু ২ জন। ফরিদপুর বিভাগে আক্রান্ত ১৪ জন, মৃত্যু একজন। ময়মনসিংহে আক্রান্ত একজন, মৃত্যু একজন। খুলনায় আক্রান্ত সাতজন, মৃত্যু নেই। রাজশাহী বিভাগে আক্রান্ত ৫ জন, মৃত্যু নেই।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই