তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মুক্তিযোদ্ধা ও এলাকাবাসীর মানববন্ধন

সখীপুরে শপথ স্তম্ভের পাশে ভূমি অফিস নির্মাণের প্রতিবাদে মুক্তিযোদ্ধা ও এলাকাবাসীর মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ জুন]
টাঙ্গাইলের সখীপুরে মুক্তিযুদ্ধের শপথ স্তম্ভের পাশে ইউনিয়ন ভূমি অফিসের ভবন নির্মাণ না করতে স্থানীয় মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী মানববন্ধন করেছেন। শনিবার সকালে উপজেলার বহেড়াতৈলের শপথ স্তম্ভের পাশেই এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। “ইতিহাস ও ঐতিহ্যের বহেড়াতৈল” নামের একটি সামাজিক যোগাযোগ মাধ্যম এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন গ্রামের মুক্তিযোদ্ধারা অংশ নেয়। মানববন্ধনে বহেড়াতৈল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা আ. খালেক মাস্টার, মো. নাজিম উদ্দিন, রিয়াজ উদ্দিন, আ.মান্নান মিয়া, অনিল চন্দ্র বিশ্বাস, শামসুল আলম, ইমরুল হাসান সিকদার প্রমুখ বক্তব্য দেন। এ সময় বক্ত্যরা শপথ স্তম্ভের পাশে ইউনিয়ন ভূমি অফিসের পাকা ভবন নির্মাণ না করে অন্য জায়গায় স্থাপন করতে প্রশাসনের কাছে অনুরোধ করেন।

উল্লেখ্য, উপজেলার বহেড়াতৈল মুক্তিযুদ্ধের শপথ স্তম্ভের পাশে ইউনিয়ন ভূমি অফিসের পাকা ভবন নির্মাণ কাজ চলছিলো। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হয়। পরে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা সাময়িকের জন্য ভবন নির্মাণ কাজ বন্ধ করে দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই