তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা আ’লীগের বিশেষ দোয়া অনুষ্ঠিত

ভালুকায় উপজেলা আ’লীগের উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ জুন]
ভালুকায় উপজেলা আওয়ামীলীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র মাতা খাইরুননেছা আফসার ও ছোটবোন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ’র স্ত্রী রহিমা আফরোজ শেফালী করোনায় আক্রান্ত হওয়ায় রবিবার (২১জুন) বিকালে স্থানীয় রাজনৈতিক কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে তাদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় দেশবরেণ্য রাজনৈতিক নেতা সদ্য প্রয়াত ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ, আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সহ করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন তাদের আত্নার মাগফিরাতের জন্য দোয়া করা হয়।

উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম,সাংগঠনিক সম্পাদক আফতাব মাহাবুব,প্রফেসার মো.আফতাব উদ্দিন,উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,উপজেলা উলামালীগের সাধারন সম্পাদক মাও.মো.মতিউর রহমান,মো.শরিফ খান সহ আ’লীগ ও সহযোগী সংগনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই