তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাণীনগরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ২৩ জুন]
নওগাঁর রাণীনগরে উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিবাহী বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। করোনা ভাইরাসের এই মহা দুর্যোগের সময় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ নানা কর্মসূচির আয়োজন করে।

মঙ্গলবার কর্মসূচির প্রথমেই উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এরপর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল, যুগ্ম সাধারন সম্পাদক মিল্টন খন্দকার, ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার রোজ গার্ডেনে (হুমায়ুন সাহেবের বাড়ি) এক ঐতিহাসিক প্রেক্ষাপটে জন্ম হয় ক্ষমতাসীন দলটির। এরপর জাতি গঠনের প্রতিটি সোপানে-স্বাধিকার আন্দোলনের প্রতিটি ধাপে ও স্বাধীনতা পরবর্তি বাংলাদেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে এই আওয়ামী লীগ দল। যতদিন আকাশে সূর্য উঠবে ততদিন লাল-সবুজের এই বাংলাদেশ বির্নিমানে বাংলাদেশ আওয়ামীলীগ নামক রাজনৈতিক দলটি তার কর্মকান্ড ধরে রাখবে এই প্রত্যয় নিয়ে দলীয় কর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আমজাদ হোসেন মাষ্টারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই