তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

লালমোহনে যুবদল নেতার মৃত্যু, শোক প্রকাশ

লালমোহনে যুবদল নেতার মৃত্যু যুবদল ও ছাত্রদলের শোক প্রকাশ  
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভোলার লালমোহনে পৌর সভার ১১নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ মাসুদ রাঢ়ী (৪০) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় মৃত্যুবরণ করেন ইন্নালিল্লাহি.......... রাজিউন। তার মৃত্যুতে লালমোহন উপজেলা যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন, লালমোহন পৌর যুবদলের সভাপতি মোঃ জাকির হোসেন, সম্পাদক মোঃ মাকসুদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শহিদুল ইসলাম হাওলাদার, যুগ্ম আহ্বায়ক ফজলে রাব্বী রাজিব, মামুন বিন্দি, মোঃ নুরে আলম তানিন, মোঃ মাহবুবুর রহমান, সবুজ হোসাইন প্রমুখ। এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মাসুদ রাঢ়ী দলের নীতি ও আদর্শ, বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল এবং প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি সক্রিয়ভাবে অংশ গ্রহণ করে নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে লালমোহন যুবদলের অপূরনীয় ক্ষতি হল। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন আমীন।#


  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই