তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনায় সিদ্ধান্তের অভাবে করুণ অবস্থা- ফখরুল

করোনায় সিদ্ধান্তের অভাবে করুণ অবস্থা- ফখরুল
[ভালুকা ডট কম : ২৮ জুন]
বিএনপি অভিযোগ করেছে, দেশের এই করোনা মহামারিতে সবচেয়ে সামনের সারিতে কাজ করার কথা ছিল যে স্বাস্থ্য বিভাগের সে স্বাস্থ্য বিভাগে দুর্নীতি ছেয়ে গেছে।

রোববার নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী হোমিওপ্যাথি দলের উদ্যোগে ‘হোমিওপ্যাথিক করোনা ভাইরাস প্রতিষেধক ওষুধ’ বিতরণ অনুষ্ঠানের ভার্চুয়াল উদ্বোধন শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই লেজেগোবরে অবস্থা হয়ে গেছে। স্বাস্থ্যখাতকে চরম অবহেলা এবং করোনা সংক্রমণের পর সঠিক সিদ্ধান্ত না নেওয়ার কারণে এ করুণ অবস্থা সৃষ্টি হয়েছে। মির্জা ফখরুল বলেন, এখানে কারো কোনো নিয়ন্ত্রণ নেই। দেশে যে স্বাস্থ্য অধিদপ্তর আছে, তারা একেক সময় একেক কথা বলছে এক এক রকম কাজ করছে।

তিনি বলেন, সরকার জানেনই না তারা এখন কী করবেন। স্বাস্থ্য অধিদপ্তর দেশের মানুষকে যে গাইড লাইন দেবে সেটাও তারা দিতে পারেননি। বিএনপি মহাসচিব বলেন, এই চরম দুরবস্থার মধ্যে সারাদেশের মানুষ আজ অসহায় হয়ে গেছে। তারা কোনো দিক নির্দেশনা খুঁজে পাচ্ছে না। সরকারের ভুল নীতির কারণে সমগ্র দেশে করোনা ছড়িয়ে পড়েছে। তিনি বলেন, আমাদের  জাতির এটাই দুর্ভাগ্য যে, এমন একটা সরকার এই দেশ শাসন করছে, যারা কোনো নির্বাচিত সরকার নয়; যাদের কোনো জবাবদিহিতা করতে হয় না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই