তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

মৃত্যুর ৭দিন পর প্রতিবেদন এলো করোনা পজিটিভ

নওগাঁয় মৃত্যুর ৭দিন পর প্রতিবেদন এলো করোনা পজিটিভ
[ভালুকা ডট কম : ২৯ জুন]
নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ভবানীপুর গ্রামের কৃষক মফিজ উদ্দীন মারা যাওয়ার সাতদিন পর জানা গেছে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। রবিবার সন্ধ্যায় আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা হ্যাপি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গত ১৯ জুন সকালে মফিজ উদ্দীন অন্য রোগের চিকিৎসা করার জন্য উপজেলা হাসপাতালে এসে ভর্তি হন। ওইদিন তার চিকিৎসা করার সময় করোনায় আক্রান্ত সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে তাকে ২০ জুন বাড়িতে পাঠিয়ে দিয়ে হোম কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরের দিন ২১ জুন (রবিবার) সকালে তিনি মারা যান। পরে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হয়। তার মারা যাওয়ার পর ২৮জুন (রবিবার) নমুনা পরীক্ষার ফলাফলে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন মর্মে প্রতিবেদন এসেছে।

এদিকে, একইদিন আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের কর্মরত ১জন স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শকসহ ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এই উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪ জন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই