তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে স্বামীর কাঁচির আঘাতে স্ত্রীর মৃত্যু,স্বামী আটক

নওগাঁর নিয়ামতপুরে স্বামীর কাঁচির আঘাতে স্ত্রীর মৃত্যু,স্বামী আটক
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর উপর্যপুরি কাঁচির আঘাতে তুকাজেবা খাতুন (১৭) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার পারইল ইউনিয়নের ধানশা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী সালাউদ্দিন সনিকে (২০) আটক করেছে পুলিশ। নিহত তুকাজেবা খাতুন ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে এবং আটক সালাউদ্দিন সনি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার মুরাদপুর গ্রামের আজিজুল হকের ছেলে।

নিয়ামতপুর থানার সহকারী-উপপরিদর্শক (এএসআই) সিদ্দিক বলেন, গত কয়েকদিন থেকে সালাউদ্দিন ওরফে সনি স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি উপজেলার পারইল ইউনিয়নের ধানশা গ্রামে অবস্থান করছিলেন। এদিন সালাউদ্দিন তার গ্রামের বাড়ি মুরাদপুরে যেতে চাইলে স্ত্রী নিষেধ করে। এতে উভয়ের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এক পর্যায়ে সালাউদ্দিন কাঁচি দিয়ে স্ত্রী তুকাজেবা খাতুনের গলায় আঘাত করে। এতে তুকাজেবাকে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে ঘাতক স্বামীকে ধানশা গ্রাম থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনায় থানায় একটি মামলা দায়েরের হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই