তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাছের আরত ও মৎস্য মেলার উদ্বোধন

গৌরীপুরে মাছের আরত ও চাষীপর্যায়ে মৎস্য মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নে বুধবার (১জুলাই) গাগলা মোড়ে মাছের আড়ৎ ও চাষীপর্যায়ে মৎস্য মেলার উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।উদ্বোধনী দিনে ১শ ২৭জন মৎস্যচাষী তাদের উৎপাদিত মাছ মেলায় প্রদর্শন করেন। এ মেলা চলবে ১ মাস ব্যাপী।

মোঃ জয়নাল আবেদিন এর সভাপতিত্বে ও দেওয়ান সোহাদুজ্জামান সুমনের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন অচিন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই (আহাম্মদউল্লাহ), ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, বিশিষ ব্যবসায়ী মোঃ জায়দুল ইসলাম. মৎস্য আড়তদার মোঃ মনির উদ্দিন সওদাগর, অচিন্তপুর যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু, সাবেক সভাপতি মোশাররফ হোসেন বাচ্চু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, শরীফ আহাম্মেদ ছোটন. নুর মোহাম্মদ রাজা, মজিবুর রহমান সুমন প্রমুখ।

জয়নাল আবেদিন জানান,  মেলার উদ্বোধনী দিনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে দু’শতাধিক মৎস্য ব্যবসায়ী মাছ ক্রয় করতে আসেন। এছাড়াও মেলায় ১শ ২৭জন মৎস্যচাষী তাদেও মাছ প্রদর্শন করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই