তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

১৪ বিজিবি কর্তৃক ত্রাণ বিতরণ

১৪ বিজিবি কর্তৃক খেটে খাওয়া, অসহায়, গরিব-দূঃখী এবং কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
১৪বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ সীমান্তবর্তী পত্নীতলা উপজেলার নজিপুর ও কাশিপুর এলাকার ৫শ জন খেটে খাওয়া, অসহায়, গরিব-দূঃখী এবং কর্মহীন পরিবারের মাঝে  বুধবার বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৪বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র প্রেরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক বিজিবি’র উপর আস্থা রেখে সারাদেশ ব্যাপী হতদরিদ্র জনগণের মাঝে সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্ব দেয়া হয়। এরই আলোকে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকায় এসকল ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে ১৪বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ সীমান্তবর্তী পত্নীতলা উপজেলার নজিপুর ও কাশিপুর এলাকার এসব খেটে খাওয়া, অসহায়, গরিব-দূঃখী এবং কর্মহীন পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৬কেজি চাল, ২কেজি আটা, আধা লিটার তেল, আধা কেজি লবন ও ১প্যাকেট বিস্কুট প্রদান করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই