তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রেমিক প্রেমিকার দৈহিক মিলন,থানায় মামলা

ভালুকায় প্রেমিক প্রেমিকার দৈহিক মিলন,থানায় মামলা
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ভালুকা উপজেলার মলিল্লকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে বিয়ের প্রলোভনে কলেজছাত্রী প্রেমিকার সাথে শারীরিক সম্পর্ক করা পর বিয়ে করতে অস্বীকৃতি জানালে প্রেমিকা কলেজছাত্রী একই গ্রামের গোপাল মন্ডলের কলেজ পড়ুয়া ছেলে বিনয় মন্ডলকে আসামী করে বুধবার ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানা ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রেম নিবেদন করে ওই ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন বিনয় মন্ডল। পরবর্তীতে তার সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিনয় বিয়ের প্রলোভনে মেয়েটির সাথে শারীরিক সম্পর্কও গড়ে তুলে। তবে, বিভিন্ন অজুহাতে বিয়ে না করে কালক্ষেপণ করতে থাকে। এদিকে, গত ৩০এপ্রিল রাতে ওই ছাত্রীকে বাড়িকে একা পেয়ে বিনয় তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই সময় বিয়ে করার জন্য চাপ দিলে বিনয় বিয়েতে অস্বীকৃতি জানিয়ে পালিয়ে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা রজু হয়েছে। আসামী গ্রেপ্তারে চেষ্টা চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই