তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শ্রমিকের টাকা ছিনতাইয়ের অভিযোগ

শ্রীপুরে এলজি বাটারফ্লাই শ্রমিকের টাকা ছিনতাইয়ের অভিযোগ
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
গাজীপুরে শ্রীপুরে পূর্ব শুত্রুতার বিরোধের জেড় ধরে এলজি বাটারফ্লাই কোম্পানীর শ্রমিকের ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরোধে। এলজি বাটারফ্লাই মেকানিকেল শ্রমিক উপজেলার ফরিদপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে আতাউর রহমান। সে ভালুকা উপজেলার এলজি বাটারফ্লাই কোম্পানীর মেকানিকেল অফিসার।

গত বুধবার রাত ৮ টার সময় উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর (মধ্যপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতাউর রহমান বাদী হয়ে একই এলাকার ৪জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো একই এলাকার শাওন (২৭),লিটন মিয়া (৪৫),স্বপন মিয়া (৪২) ও আলফী মিয়া (১৮)সহ অজ্ঞাত আরো ২/৩জন।

থানার অভিযোগ ও আতাউর রহমান জানান, এলজি বাটারফ্লাই কোম্পানীর ডিউটি শেষে নয়নপুর বাজার থেকে আমার বাড়ির নির্মানাধীন কাজের জন্য শামসুল হকের কাছ থেকে ৫০ হাজার টাকা  নেই। পরে টাকা নিয়ে আমার নিজ বাড়ির কাছে পৌঁছার আগেই আমার চাচাতো ভাইয়েরা দেশীয় অস্ত্রনিয়ে আমাকে জাপটিয়ে ধরে লাঠি দিয়ে পিটিয়ে প্যান্টের পকেট থেকে জোড় পূর্বক ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে তিনি দাবী করেন। তারা সবাই মিলে আমাকে মারধর করে। পরে আমার ডাক চিৎকারে প্রতিবেশী এমদাদুলসহ আশপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। বৃহস্প্রতিবার সকালে শ্রীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহন করি। তবে অভিযুক্ত লিটন মিয়া বলেন অহেতুক আমাদের বিরোদ্ধে ষড়যন্ত্র করছে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি সঠিক নয় বলে তিনি দাবী করেন।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,টাকা ছিনিয়ে নেয়ার বিষয়ে একটি অভিযোগ পেয়ে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই