তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরের প্রনোদনা বঞ্চিতদের সিম কার্ড রেজিষ্ট্রেশন

গৌরীপুরের প্রনোদনা বঞ্চিতদের সিমকার্ড ঠিক করে দিলেন পৌর মেয়র
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা কর্তৃক প্রনোদনার ২৫০০ টাকা করে দেয়ার যে ঘোষণার ছিলো। বিভিন্ন জটিলতার কারনে যারা প্রধানমন্ত্রীর প্রনোদনা প্রাপ্তি থেকে বঞ্চিত হয়েছেন। এ ক্ষেত্রে তাদের অনেকের সিম কার্ড রেজিষ্ট্রেশন এর সাথে ভোটার  আইডি কার্ড এর মিল না থাকার কারণে ময়মনসিংহের গৌরীপুরে অনেকেই টাকা পাননি। যাদের নাম যাচাই-বাছাই করে ফেরত এসেছে  তাদের সঠিক ভোটার আইডি কার্ড দিয়ে সংশোধন ও সিম কার্ড রেজিষ্ট্রেশন করে, সবাইকে একাউন্ট খুলে দেয়ার ব্যবস্থা করেছেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম নিজ উদ্যোগে রবিবার (৫জুলাই) সারা দিনব্যাপী পৌরসভা প্রাঙ্গণে সবাইকে ডেকে এনে সকলের সিম কার্ড ঠিক করে দিয়েছেন। এমন কার্যক্রমকে প্রধানমন্ত্রীর অর্থপ্রাপ্তি থেকে বঞ্চিতরা পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই