তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় মামার হাতে শিশু ভাগ্নি খুন

ভালুকায় মামার হাতে শিশু ভাগ্নি খুন    
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
ভালুকা উপজেলার ৩ নং ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা গারোর টেক এলাকায় রবিবার সন্ধ্যায় পাষন্ড মামার হাতে খুন হয়েছে ৪ বছরের শিশু ভাগ্নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। ঘাতক মামাকে পুলিশ আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভরাডোবা ইউনিয়নের গারোর টেক এলাকার মিলশ্রমিক রাসেল মিয়ার শিশুকন্যা রায়না (৪) কে তার আপন মামা একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আসাদুল ওরফে আশু (৩৫) রবিবার সন্ধ্যায় শিশু রায়নাদের বাড়িতে তাকে নিয়ে ভাত খেয়ে রায়নাকে কুলে করে ভিক্টিম আসাদুল ঘরে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে কোদাল দিয়ে কুপিয়ে রায়না কে খুন করে ঘরের বাহির দিয়ে তালা লাগিয়ে পালিয়ে যায়। নিহত রায়নার মা রেহানা আক্তার শিশু কন্যাকে খুজে না পেয়ে আসাদুল ওরফে আশু র ঘরের সামনে রায়নার জুতা দেখতে পেয়ে ডাকচিৎকারে প্রতিবেশিরা ঘরের তালা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে মেঝেতে রায়নার লাশ দেখতে পেয়ে ভালুকা মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হাফ পেন্ট খোলা অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। ঘাতক মামা আসাদুল ওরফে আশু (৩৫) কে উপজেলার সিডষ্টোর বাজার এলাকা থেকে পুলিশ আটক করেছে।

এলাকাবাসী জানান, ধর্ষণের পর মেয়েটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক, ঘাতক আসাদুল ওরফে আশুকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধিন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই