তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় অপরিকল্পিত উন্নয়নে ভোগান্তিতে পৌরবাসী

শহীদ নাজিমুদ্দিন রোড এ জলাবদ্ধতা
ভালুকায় অপরিকল্পিত উন্নয়নে ভোগান্তিতে পৌরবাসী
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ভালুকা টু গফরগাঁও রাস্তায় চলছে রাস্তা রাস্তা পুনর্র্নিমাণের কাজ। শহিদ নাজিমুদ্দিন রোড এর শিমুলতলা অংশে অপরিকল্পিত কাজ ও নির্মাণ  কাজের মন্থর গতির জন্য সৃষ্টি হচ্ছে দুর্ভোগ ।অল্প বৃষ্টিতে জমছে প্রচন্ড পানি। পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না রেখে রাস্তার কাজ করায়, ভুক্তভোগী হাজার হাজার মানুষ । সৃষ্টি হচ্ছে যানজট, যার প্রভাবে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড অংশেও এখন যানজট।

ভালুকা থেকে গফরগাঁও, হোসেনপুর ও কিশোরগঞ্জের সাথে সরাসরি যোগাযোগের এক মাত্র রাস্তাটির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে ভালুকা বাসস্ট্যান্ড এর এই শিমুলতলা অংশ। জলাবদ্ধতার কারনে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন, ইজি বাইক রিকশা সহ সব ধরণের যানবাহন। নোংরা পানির নিচে দুর্ঘটনা প্রতি পদক্ষেপে ।

রাস্তার পাশে থাকা জুয়েলারি দোকানদার দের অভিযোগ, জলাবদ্ধতার জন্য দোকন গুলোতে নেই আশানুরূপ ক্রেতা। পথচারীদের রাস্তা পারা হতে পারি দিতে হচ্ছে দীর্ঘ পথ।সাধারণ মানুষ রাস্তা প্রস্থ ও নতুন করে নির্মাণ করায় যেমন খুশি, ঠিক তেমনি এমন গুরুত্বপূর্ণ একটি অংশে দীর্ঘদিন যাবত জলাবদ্ধতা নিয়ে মানুষ অসন্তুষ্ট।

কোন বড় দুর্ঘটনা ঘটার আগেই শহীদ নাজিমুদ্দিন রোড এর বাসস্ট্যান্ড সংলগ্ন এই অংশের কাজ খুব দ্রুত শেষ করতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি ।
রাকিবুল হাসান রোজেল
(যন্ত্র প্রকৌশলি)
ভালুকা, ময়মনসিংহ ।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই