তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর ৪ ডাকাত ও মামলার আসামী গ্রেফতার

কালিয়াকৈর ৪ ডাকাত ও মাদক মামলার আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাস্থ গজারী বনের ভিতর থেকে থানা পুলিশ সোমবার রাতে চার ডাকাতকে গ্রেফতার করেছে। এ ছাড়া উপজেলার আন্দার মানিক এলাকা থেকে খুন ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী দুলালকে মাদকসহ গ্রেফতার করেছে গাজীপুর ডিবি পুলিশ। এসময় পুলিশ ডাকাতি কাজে ব্যবহৃত চাকু, লোহার টুকরা ও জিআই পাইপ উদ্ধার করেছে।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, উপজেলার সাটুরিয়াচালা এলাকার মৃত রইজউদ্দিনের ছেলে অপু (২৯), লতিফপুর এলাকার  কামাল হোসেন ড্রাইভারের ছেলে  সুমন (২৬),  চান্দরা কারিগরপাড়ার এলাকার মৃত সামছুল হকের ছেলে আলাল উদ্দিন (২৫),  টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার পাঁচতেলিনা গ্রামের বাস্তু উল্লাহর ছেলে আলম হোসেন (২৪) ও আন্দার মানিক এলাকার শুকুর আলীর ছেলে দুলাল (৪০)।

পুলিশ জানায়, মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ চন্দ্রাস্থ একটি গজারী বলে তল্লাসী চালিয়ে হাতে নাতে ৪ ডাকাত সদস্যকে গ্রেফতার করে পরে এদের কাছ থেকে ১টি চাকু, ১টি লোহার রড, ১টি জিআই পাইপ উদ্ধার করে। অপরদিকে  উপজেলার আন্দার মানিক এলাকা থেকে সোমবার রাতে খুন ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী দুলালকে মাদকসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। পরে তাকে কালিয়াকৈর থানায় সোর্পদ করলে থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে প্রেরন করে।

কালিয়াকৈর থানার ওসি সানোয়ার জাহান জানান, গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক ডাকাতির মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই