তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে সাপের কামড়ে অন্তসত্ত্বা গৃহবধূরর মৃত্যু

সখীপুরে সাপের কামড়ে এক অন্তসত্ত্বা গৃহবধূরর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে বিষধর সাপের কামড়ে শারমিন আক্তার (১৯) নামের এক অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার রাত নয়টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত  ঘোষণা করেন। নিহত ওই গৃহবধূর  উপজেলার দাড়িয়াপুর গ্রামের শরীফ হোসেনের স্ত্রী। পরিবারসূত্রে জানা যায় ওই গৃহবধূ তিন মাসের অন্তসত্ত্বা ছিলেন।

জানা যায়,  ওই গৃহবধূ স্বামীর বাড়ি উপজেলার দাড়িয়াপুরে  সন্ধ্যার দিকে মুরগির  খোয়াড়ের (মুরগি পালনের ছোট ঘর) দরজা আটকাতে গেলে একটি বিষধর সাপ তাকে কামড়  দেয়। সাপের কামড়ে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেললে সখীপুর পৌর শহরের একটি ওষুধের  দোকান থেকে সাপে কাটার ভ্যাকসিন দেন। এতে তার অবস্থার  কোনো উন্নতি না হওয়ায় রাত নয়টার দিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মঞ্জরুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই ওই গৃহবধূর মৃত্যু হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই