তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবসায়ীর থানায় জিডি

তজুমদ্দিনে জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবসায়ীর থানায় জিডি
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
ভোলার তজুমদ্দিনে জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবসায়ী থানায় সাধারণ ডায়রী করেছে।

জিডিতে ওই ব্যবসায়ী আলহাজ্ব আনোয়ার হোসন হাওলাদার উল্লেখ করেন, তার প্রতিবেশী ইকবাল হোসেন লিটনের সাথে তজুমদ্দিন সরকারী কলেজ সংলগ্ন মসজিদের বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মসজিদ পরিচালনা কমিটিতে আনোয়ার হাওলাদার সহ-সভাপতি আর ইকবাল হোসেন লিটন মুসল্লি। মসজিদের উন্নয়নমূলক কাজ করতে গেলে লিটন  বাঁধা প্রদান করেন। লিটন দীর্ঘদিন যাবৎ আমাকে হুমকি ধামকি প্রদান করে আসিতেছে। বিভিন্ন সময় আমাকে নিয়ে গালিগালাজ করে এবং জানে মেরে ফেলার হুমকি প্রদান করে। এরধারাবাহিকতায় গত ৯ জুলাই বিকাল সাড়ে ৫ টার সময় আমার বসত বাড়ির সামনে আমার ইট ভাঙ্গার মেশিন বন্ধ করে লোকজনকে গালমন্দ এবং আমাকে মেরে টুকরো টুকরো করবে বলেও প্রকাশ্যে হুমকি প্রদান করে সন্ত্রাসী লিটন।

এ ঘটনায় ব্যবসায়ী আলহাজ্ব আনোয়ার হোসেন হাওলাদার জীবনের নিরাপত্তা চেয়ে তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়রী করেন যার নং ৩৫০, তাং ১০.০৭.২০২০ ইং। উল্লেখ্য ব্যবসায়ী আনোয়ার হোসেন হাওলাদর তজুমদ্দিন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আকতার হাওলাদারের বড় ভাই। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই