তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় নতুন করে ৪৮জন করোনা ভাইরাসে আক্রান্ত

নওগাঁয় শিশুসহ একই পরিবারের ৫জনসহ নতুন করে ৪৮জন করোনা ভাইরাসে আক্রান্ত,মৃত্যুর ১দিন পর ফলাফল করোনা পজেটিভ
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
নওগাঁয় আরও ৪৮জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে শিশুসহ একই পরিবারের পাঁচজন রয়েছেন। এ ছাড়া দু’জন চিকিৎসক, দু’জন নার্স, শিক্ষক ও পুলিশ সদস্য কোভিডে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট কোভিড রোগী দাঁড়াল ৬৭৪জন।

অপরদিকে রতন নামের এক ব্যক্তির মৃত্যুর ১দিন পর ফলাফল এলো করোনা ভাইরাস পজেটিভ। সদর উপজেলার রতন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত ৭জুলাই সদর হাসপাতালে ভর্তি হন। ওই দিন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয় ঢাকায়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রতন গত ৯জুলাই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

নওগাঁর সিভিল সার্জন আকন্দ মো. আখতারুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেন। শুক্রবার রাতে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড মেডিসিন রিসার্চ সেন্টার ল্যাব থেকে ১৪০টি নমুনার পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ৪৮জনের রিপোর্ট পজিটিভ। নওগাঁর নিয়ামতপুর উপজেলার ঘুঘুডাঙ্গা এলাকায় একই পরিবারের পাঁচজনের শরীরে করোনা ধরা পড়েছে। তাদের মধ্যে চার বছর বয়সী একটি শিশু রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই