তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

ভালুকায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
ভালুকায় শনিবার(১১জুলাই) দুপুরে উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর ভালুকার আয়োজনে  বিশ্ব জনসংখ্যা দিবসে আলোচনা ও পুরস্কার বিতরন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ হলরোমে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালামের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আম্মেদ ধনু প্রধান অতিথীর বক্তব্যে বলেন বর্তমানে কোভিড-১৯ কে ভয় না করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে মহামারির এ সময় গর্ভবতী নারী সন্তান প্রসবসহ প্রসব পূর্ববর্তী ও প্রসব-পরবর্তী সেবা যাতে ঠিকমতো পায় তা নিশ্চিত করতে হবে। জনসংখ্যাকে পরিণত করতে হবে জনসম্পদে। টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম।

পরে তিনি ময়মনসিংহ জেলায় প্রথম স্থান অধিকার করায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম সহ বিভিন্ন পর্যায়ে অবদানের জন্য স্বাস্থ্য কর্মিদের হাতে পুরস্কার তুলে দেন।এসময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কমাল, মেয়র ডা.একে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম,স্বাস্থ্য ও প.প,কর্মকর্তা ডা: সোহেলী শারমীনসহ আরো অনেকে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই