তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে বন্যার্থদের মাঝে ইউএনও'র ত্রাণ বিতরণ

মদনে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণে করলেন ইউএনও
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
নেত্রকোনার মদনে গত কয়েক দিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে প্লাবিত এলাকায় পানি বন্দি বন্যার্থদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন ইউএনও  বুলবুল আহমেদ।রোববার তিনি উপজেলার মাঘান ইউনিয়নের ঘাটুয়া ও গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী গুচ্ছ গ্রামের বন্যাদূর্গত এলাকা পরিদর্শন করেন এবং তাদের হাতে খাদ্য সামগ্রী তোলে দেন। এ সময় সহকারি কমিশনার ভূমি আতিকুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল উপস্থিত ছিলেন।

ইউএনও বুলবুল আহমেদ জানান, মদন উপজেলার গোবিন্দশ্রী ,মাঘান ইউনিয়নের বেশ কয়েকটি পরিবার পানি বন্দী হয়ে পড়েছে। এ সব এলাকা পরিদর্শন করেছি। তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট দেয়া হয়েছে। তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই