তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

রাণীনগরে নামাজরত অবস্থায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
নওগাঁর রাণীনগরে নামাজ পড়া অবস্থায় স্ত্রীকে ছুরিকাঘাত করে মেরে ফেলেছে এক পাষন্ড স্বামী সিরাজুল ইসলাম। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে জেলার রাণীনগর উপজেলার আতাইকুলা মধ্যপাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আতাইকুলা মধ্যপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪৮) ও তার স্ত্রী সামছুন নাহারের (৪০) সঙ্গে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ চলছিলো। রবিবার বিকেলে সামছুন নাহার নিজ ঘরে আসরের নামাজ পড়ার সময় তার স্বামী পেছন দিক থেকে ছুরিকাঘাত করে। এসময় বিষয়টি বাড়ি অন্য মানুষ জানতে পেরে স্ত্রী সামছুন নাহারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে ছুরিকাঘাত করে পালানোর সময় গ্রামবাসীরা সিরাজুলকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বিষয়টি নিশ্চিত করে জানান ঘাতক সিরাজুল ইসলামকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। আগামীকাল তাকে আদালতে সোর্পদ করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই