তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুর্গাপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ

দুর্গাপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা সমাজসেবা অদিদপ্তর দপ্তর এর আয়োজনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়। ১৭ জুলাই দুপুরে উপজেলা পরিষদ চত্তরে এ চেক বিতরণ করা হয়।  

সমাজকল্যাণ মন্ত্রনালয় থেকে প্রাপ্ত বিশেষ অনুদান ও উপজেলা সমাজকল্যাণ পরিষদের উদ্দ্যোগে ১৮৭ জন প্রতিবন্ধী শিক্ষার্থী ও ৩২ জন অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করেন স্থানীয় এমপি মানু মজুমদার।

এ সময় কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মুকুল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলামসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই