তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সড়ক দুর্ঘটনায় মদনের প্রবাসীর মৃতু

সড়ক দুর্ঘটনায় মদনের প্রবাসীর মৃতু
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নেত্রকোনা মদনের  মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদির (৪১)  নামক এক তাইমেস্তুরি সড়ক  দুর্ঘটনায় মারা গেছেন। শুক্রবার  বাংলাদেশ সময়   আনুমানিক বিকাল  ৫ ঘটিকায়   মালয়েশিয়ার ইপো জেলা আইটায়ার গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

তার ছোট ভাই সেনা সদস্য ইনজামুল কাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ওই প্রবাসী উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর আগ পাড়া গ্রামের  আব্দুল জহুরের  ছেলে।  আব্দুল কাদির ২০১০  সালে জীবিকার তাগিদে মালয়েশিয়ায়  গমন করেন।

নিহত প্রবাসীর ভাই সেনা সদস্য ইনজামুল কাদের জানান, আমার ভাই শ্রক্রবার বন্ধুদের সাথে খাবার খেতে হোটেলে যায়। খাবার খেয়ে বাসায় ফেরার পথে রাস্তা পাড়া পাড়ের সময়  একটি প্রাইভেট কার পেছন দিক দিয়ে ধাক্কা মারে। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। এ সময় চালক ও প্রাইভেটকারটি আটক করা হয়। আমরা মালয়েশিয়া উনার রোম ম্যাট মন্ধুদের সাথে কথা বলেছি লাশ হাসপাতালের হিমাগারে আছে। মালিক লাশ দেশে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন।

নিহত  প্রবাসী আব্দুল কাদিরের  তিনজন মেয়ে রয়েছে। ওই পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে পরিবারটি দিশাহারা। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ওসি মো: রমিজুল হক জানান,বিষয়টি যেহেতু আমার দেশের নয়। এটি মূলত পররাষ্ট্র মন্ত্রনালয়ের । তবে উনার লাশ দেশে আনা হলে স্বাস্থ্য বিধি মেনে যেন দাফন করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই