তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

দুর্গাপুর প্রেসক্লাবে বাবুলের আত্নার শান্তিকামনায় দোয়া

দুর্গাপুর প্রেসক্লাবে নুরুল ইসলাম বাবুলের আত্নার শান্তিকামনায় দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়,শনিবার দুপুরে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায়, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল এর সভাপতিত্বে মরহুমের কর্মজীবনের উপর আলোচনা করেন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, মাইকেল প্রদীপ বাউল, সাংবাদিক ধনেশ পত্রনবীশ সহ অন্যান্যরা।

বক্তারা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, তিনি যেমন ছিলেন একজন সফল শিল্পোদ্যোক্তা তেমনি দেশের অর্থনৈতিক মুক্তি ও সাধারণ জনগনের জন্য আজীবন সংগ্রাম  করে গেছেন। তার শ্রমের মাধ্যমে গড়ে তুলেছেন বহুমুখী শিল্প ও ব্যবসা-বাণিজ্যে। লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করায় মেহনতি মানুষের মধ্যে চিরদিন বেঁচে থাকবেন তিনি। তার এ অবদান সর্ব শ্রেনীর মানুষ স্মরণ রাখবে। স্মরনসভায় নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই