তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিএনপি নেতার তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের

শ্রীপুরে বিএনপি নেতার বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস,তথ্য প্রযুক্তি আইনে মামলা
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
গাজীপুরের শ্রীপুরে ফেসবুকে মানহানিকর মন্তব্য করায় শাওন আহম্মেদ নামের এক যুবকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।রোববার দুপুরে শ্রীপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা দায়ের করেন। অভিযুক্ত শাওন আহম্মেদ (২৭) উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের মো: রুহুল আমিনের ছেলে।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, প্রায় বছর খানেক আগে শাওন আহাম্মেদের সাথে এসএম আবুল কালাম আজাদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পরিচয় হয়। পরে শাওনের ট্রাভেল এজেন্সীর ব্যবসা আছেন বলে জানায়। বিভিন্ন সময় দুবাইসহ বিভিন্ন দেশ ভ্রমণে শাওন তাকে বিমানের টিকিট সরবরাহ্ করেন। গত ২০জুলাই দুবাইয়ে একটি টিকিটের জন্য নগদ ৫২ হাজার টাকা ও চেকের মাধ্যমে ৪০হাজার টাকা শাওনকে প্রদান করেন। টাকা নেয়ার পর থেকে শাওন আহম্মেদ যোগাযোগ বন্ধ করে দেন।

২২ জুলাই শাওন আহম্মেদ ফেসবুক আইডি থেকে “নারী পাচারকারী এসএম আবুল কালাম আজাদ এর বিস্তারিত নিয়ে কিছু বলতে চাই” ও ২৪জুলাই শুক্রবার “কালাম ভাই আমাকে গত ২০তারিখ ৪০হাজার টাকার একটা চেক দেন একটা দুবাই কনফার্ম করার জন্য এবং কালাম ভাই এর বান্ধবী পতিতা মিম বর্তমানে দুবাই অবস্থান করছেন ভিজিট ভিসায়, মিম এবং কালাম ভাই গত ১০মার্চ দুবাই গিয়েছে সাথে ৫হাজার পিচ ইয়াবা সহকারে। এই মিমকে দেশের আনার জন্য কালাম ভাই এর সাথে আমার রফাদফা হয়” বলে স্ট্যাটাস দেয়।

আবুল কালাম বলেন, প্রকৃতপক্ষে ঘটনার সাথে ওই সম্পৃক্ত নন। তাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও সম্মানহানী করতেই স্ট্যাটাস গুলো দেয়া হয়েছে।শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, ফেসবুকে অপ্রচার দেয়ার অভিযোগ শ্রীপুর থানায় শাওনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই