তারিখ : ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নেত্রকোনার দুর্গাপুর পৌর সদর সি.সি ক্যামেরার আওতাভূক্ত

নেত্রকোনার দুর্গাপুর পৌর সদর সি.সি ক্যামেরার আওতাভূক্ত
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
নেত্রকোনাস্থ দুর্গাপুর উপজেলার পৌরসদরের গুরুত্বপূর্ন স্থান সমূহ নিরাপত্তার লক্ষে সি.সি ক্যামেরার আওতাভূক্ত করে শুভ উদ্বোধন করলেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী। ২৬ জুলাই রবিবার বিকালে পৌরসভার হলরুমে ফিতাকেটে ও মাউস টিপে এই কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়।

আইনশৃংখলা নিয়ন্ত্রন ও জানমালের নিরাপত্তার লক্ষে পৌরসভার নিজস্ব অর্থায়নে আট লক্ষাদিক টাকা ব্যয়ে ৫৮টি ক্যামেরা স্থাপন করা হয়েছে। পৌর মেয়র আব্দুস ছালাম এর সভাপতিত্বে ওসি মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম,সিনিয়র সহকারী পুলিশ সুপার(দুর্গাপুর-কলমাকান্দা)সার্কেল মাহমুদা শারমিন নেলী,কাউন্সিলর মতিউর রহমান,বাজার কমিটির সম্পাদক বাপ্পী সাহা প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই