তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার বিভিন্ন ইউনিয়নে বিজিএফ’র চাল বিতরণ

ভালুকার হবিরবাড়ী ইউনিয়নে বিজিএফ’র চাল বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ আয়োজিত পরিষদ প্রাঙ্গণে রবিবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিজিএফ কর্মসূচির আওতায় বন্যাক্রান্ত / অন্যন্যা দুর্যোগাক্রান্ত দুস্ত / অতি দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম আহমেদ ধনু।

১০ নং হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চুর পরিচালনায় চাল বিতরণ অনুষ্ঠানে অন্যন্যার মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক আফতাব আহমেদ মাহবুব, ব্যবসায়ী মাহবুবুল আলম বাচ্চু, ইউপি সচিব মোস্তাফিজুর রহমান ও ইউপি সদস্যবৃন্দ।

অপরদিকে একই দিন সকালে উপজেলার ১নং উথুরা ইউনিয়ন ও ৩নং ভরাডোবা ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে অতি দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই