তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পৃথক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় নিহত- ১, ১জন সেনা সদস্য সহ আহত ৪ জন
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইলে  ময়মনসিংহ - কিশোরগঞ্জ মহাসড়কে সোমবার ঝালুয়া সাভার নামক স্থানে ট্রাক ও অটোরিক্সার সংঘর্ষে ৫জন আহত হয়েছে।

নান্দাইল হাইওয়ে থানার ওসি জানান, ধারনা করা হচ্ছে ময়মনসিংহ দিকে যাওযার সময় অজ্ঞাত নামক একটি ট্রাক পেছন থেকে অটো রিক্সাকে ধাক্কা দিলে একজন সেনা সদস্য সহ ৫ জন আহত হয়। উপজেলার আতকাপাড়া গ্রামের হাদিস মিয়ার স্ত্রী আম্বিয়া খাতুন (৪০) কে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে হাসপাতালেই তিনি মৃত্যুবরণ  করেন। আহত সেনা সদস্যকে ময়মনসিংহ সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১জনের মৃত্যু হয়েছে।উপজেলার রসুলপুর গ্রামে রোববার রাতে মৃত ওমর আলীর পুত্র আবুল কাসেম (৫০) নিজ বাড়িতে বৈদ্যুতিক পাখার ছেড়াতার জোড়া লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাকে দ্রুত নান্দাইল উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই