তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নদ ভাঙ্গন ও বন্যা কবলিত অসহায়দের পাশে ওসি

গৌরীপুরে নদ ভাঙ্গন ও বন্যা কবলিত অসহায়দের পাশে ওসি বোরহান
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের কয়েকটি গ্রামের বন্যা কবলিত ও ব্রহ্মপুত্র নদ ভাঙ্গন এলাকায় অসহায় দরিদ্র ২৫ টি পরিবারের মাঝে আসন্ন ঈদুল-আযহা উপলক্ষে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান’র ব্যক্তিগত অর্থায়নে (২৭ জুলাই) সোমবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মাঝে ছিলো চাল, ডাল, পেয়াজ, তেল, আলু, চিনি, সেমাই,মাস্ক। এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান,ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মফিজুর খোকা, সাবেক চেয়ারম্যান ফজলে মাসুদ, গৌরীপুর থানার উপ-পরিদর্শক কামরুল ইসলাম,মিজানুর রহমান, গৌরীপুর সাংবাদিক ঐক্যফোরামের সাধারন সম্পাদক ফারুক আহাম্মদ,সাংবাদিক আব্দুল কাদির প্রমুখ।

উল্লেখ্য গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান করোনা সংকট সময়ে ব্যাক্তিগত অর্থায়নে এ পর্যন্ত ভিক্ষুক,ভুমিহীন, দরিদ্র অসহায় ১ হাজার পরিবারের মাঝে প্রকাশ্যে ও গোপনে নগদ টাকাসহ খাদ্য সামগ্রী বিতরন করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই