তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় বাস থেকে ফেলে যাত্রী হত্যার অভিযোগ

ভালুকায় বাস থেকে ফেলে যাত্রী হত্যার অভিযোগ
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ভালুকায় ধাক্কা মেরে বাস থেকে ফেলে দিয়ে মনির হোসেন (২৮) নামের এক যাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। মনির উদ্দিন উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া গ্রামের মো. আবুল বাসারের ছেলে।

রোববার (২৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই ঘটনাটি ঘটে।ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ বাসটি আটক করছে। চালক, কন্ট্রাক্টর ও হেল্পার পলাতক। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া গ্রামের মো. আবুল বাসারের ছেলে মনির হোসেন পাশের মাওনা এলাকায় একটি কারখানায় কাজ করতেন। ঘটনার দিন রবিবার(২৬ জুলাই) বাড়ি ফেরার জন্যে তিনি মাওনা থেকে ভালুকার জামিদিয়া মাস্টারবাড়ি এলাকার আইডিয়াল মোড়ে আসতে ঢাকা টু গৌরীপুর গামী তাহসিন পরিবহন নামের একটি বাসে উঠেন। পরে, পথিমধ্যে ভাড়া নিয়ে বাস কন্ট্রাক্টরের সাথে তার কথা কাটাকাটি হয়। পরে, আইডিয়াল মোড়ে এসে তিনি বাসতে থেকে নামতে চাইলেও তাকে নামতে দেওয়া হয়নি। পরে, বাসটি স্কয়ার মাস্টারবাড়ি পৌঁছলে তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেওয়া হয়। গুরুতর আহত মনির হোসেনকে উদ্ধার করে প্রথমে মাওনা, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে  সোমবার (২৭ জুলাই) দুপুর দুইটার দিকে তিনি মারা যান।

এদিকে, খবর পেয়ে হাইওয়ে ফাঁড়ি পুলিশ বাসটি আটক করে। মনির হেসেনের বাবা মো. আবুল বাসার দাবী করেন, মনির হোসেনকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে মেরে ফেলা হয়েছে। ওই ঘটনায় তিনি মামলা করবেন। বাস আটককারী ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির এস আই হাদিউল ইসলাম জানান, বাস আটক আছে। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই