তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকার সাবেক সংসদ অসুস্থ্য,রোগ মুক্তি কামনা

ভালুকার সাবেক সংসদ অসুস্থ্য,রোগ মুক্তি কামনা
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
১৫৬,ময়মনসিংহ-১১ ভালুকা থেকে চার চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী, ভালুকা উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বিশিষ্ট হৃদ রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম আমান উল্লাহ বার্ধক্য জনিত কারণে অসুস্থ্য।

তাঁর রোগ মুক্তি কামনায় পরিবারের পক্ষ থেকে অধ্যাপক ডা. এম আমান উল্লাহর রাজনৈতিক সহকর্মী ও শুভাকাঙ্খিদের কাছে দোয়া চেয়েছেন অধ্যাপক ডা. এম আমান উল্লাহর এক মাত্র ছেলে ডাঃ মোনাসির সাকিফ আমান উল্লাহ।

উল্লেখ্য অধ্যাপক ডা. এম আমান উল্লাহ এশিয়ার মধ্যে বিশিষ্ট হৃদ রোগ বিশেষজ্ঞদের মাঝে তিনি অন্যতম। অধ্যাপক ডা. এম আমান উল্লাহ ১৯৯৬ এর জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে অংশ গ্রহন করেই বিপুল ভোটে বিজয়ী হোন। ১৯৯৬-২০০১ মেয়াদে আওয়ামীলীগ সরকার গঠন করলে তিনি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান এবং সফলতার সাথে দায়িত্বপালন করেন। এর পর ২০০১,২০০৮ ও ২০১৪ এর সংসদ নির্বাচনে তিনি বিজয়ী হোন। বার্ধক্যজনিত কারনে ২০১৮ এর সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পাননি। বর্তমানে অধ্যাপক ডা. এম আমান উল্লাহ ভালুকা উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই