তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়,গ্রেপ্তার ১

ভালুকায় স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়,গ্রেপ্তার ১
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ভালুকায় স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের মামলায় সজিব মিয়া নামের এক জনকে মঙ্গলবার সকালে উপজেলার জামিরদিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে ভালুকা মডেল থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকায় ভাড়ায় বসবাসকারী আবদুল খালেকের ছেলে স্কুলছাত্র আফ্রিদি কাগজ কেনার জন্য সোমবার (২৭ জুলাই) বিকেলে জামিদিয়া মাস্টারবাড়ি আব্দুল গনি মাস্টার স্কুলের সামনে গেলে মাহাবুব নামের এক কিশোর তাকে কৌশলে ডেকে নেয় এবং আব্দুল গনি মাস্টার স্কুলের পাশে এক গলির ভিতর নিয়ে আটকে রাখে এবং ফোন দিয়ে তার এক আত্মীয়ের কাছে মুক্তিপণ হিসাবে ৫০হাজার টাকা দাবী করে। অন্যথায় হত্যার হুমকী দিকে তাকে মারধর করে। ঘটনাটি জানতে পেয়ে আফ্রিদির বাবা ছেলের মুক্তির জন্য ওদের সাথে ৫হাজার টাকায় রফা করেন এবং মো. সজিব মিয়া নামের এক কিশোরের বিকাশ নম্বরে ৫হাজার টাকা পাঠিয়ে ছেলেকে ছাড়িয়ে আনেন। এদিকে আফ্রিদিকে ছেড়ে দেওয়ার আগে ওরা জোরপূর্বক মোবাইলে কিছু ভিডিও রেকর্ড করে রাখে। অতঃপর রাত ১১টারদিকে তারা আফ্রিদির ফোন নম্বরে কল দিয়ে ভিডিওর জন্য আবারো ৫০হাজার টাকা দাবি করে।

ওই ঘটনায়, আফ্রিদির বাবার বাদি হয়ে মঙ্গলবার সকালে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও গৌরীপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে মো. সজিব মিয়া(১৭), হবিরবাড়ি মধুভিটার আবুবক্কর সিদ্দিকের ছেলে মো. সায়েম মিয়া(১৯), জামিরদিয়ার মো. দ্বীন ইসলাম(১৯) বাবা (অজ্ঞাত), জামিরদিয়া নয়ানী পাড়ার আজহার উদ্দিনের ছেলে মো. মাহাবুব(১৭) ডুবালীয়া পাড়ার হোসেন আলীর ছেলে মো. আরিফ মিয়াকে(১৯) আসামী করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই জীবন চন্দ্র বর্মণ জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। ওদের একজনকে গ্রেপ্তার করে কিশোর সংশোধনাগারে পাঠানোর আবেদনে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই