তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পরকীয়ার জেরে সংঘর্ষ,নিতহ ১,গ্রেপ্তার ১

গৌরীপুরে পরকীয়ার জেরে সংঘর্ষ,নিতহ ১,গ্রেপ্তার ১
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় এক নারীর সাথে অনৈতিক সম্পর্কের জেরে সংঘর্ষে নাজিম উদ্দিন ওরফে কমল (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (২৭ জুলাই) রাত দেড়টার দিকে গৌরীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে গুরুতর আহত কমল গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। গৌরীপুর থানার পুলিশ ঘটনার রাতেই শেফালী আক্তার (৪০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে।

নিহত কমলের স্ত্রী সালেমা আক্তার (৫২) জানান, উল্লেখিত একই গ্রামের প্রতিবেশী আব্দুস সালামের স্ত্রী শেফালী আক্তারের সাথে তার দেবর এমদাদুল হকের (২৫) অনৈতিক সম্পর্ক থাকায় প্রায় ৬ মাস ধরে তাদের দু’পক্ষের মাঝে ঝগড়া বিাবাদ চলে আসছিল। ঘটনারদিন রাতে এমদাদুল শেফালীদের বাড়িতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে চোর সম্বোধন করে ধাওয়া করে। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে রাত দেড়টার দিকে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর শুর করে। এসময় প্রতিবাদ করায় তার স্বামী কমলকে পিঠিয়ে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত কমলকে রাতেই গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ২ টায় মৃত্যু বরন করেন তিনি।

সালেমা আক্তার আরও জানান, প্রতিপক্ষের হামলায় তিনিসহ তার দুই মেয়ে সুবর্ণা আক্তার (১৪), স্বর্ণা আক্তার (১৯) ও দেবর নজরুল ইসলাম আহত হয়েছেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে শেফালী আক্তারসহ সাত জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান সাংবাদিকদের জানান, এ হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শেফালী আক্তারকে ঘটনারদির রাতে গ্রেপ্তার করে পরদিন আদালতে প্রেরন করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই