তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুরে উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
স্বাস্থ্যবিধি  মেনে মাস্ক পরি, করোনা বিস্তার রোধ করি এই শ্লোগানকে সামনে রেখে  জেলা প্রশাসন ময়মনসিংহ এর নির্দেশে (২৮ জুলাই) মঙ্গলবার গৌরীপুর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও পৌর শহরে ‘Wear Your Mask Campaign ’ কর্মসুচি পালিত হয়।উপজেলার বিভিন্ন স্পটে পথচারীদের মাঝে মাক্স বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা  সেঁজুতি ধর।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি মোঃ আবিদুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রট কাবেরী রায়,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সালমা আক্তার রুবি,কাউন্সিল আঃ কাদির, ভূমি সহকারী  দিপক কুমার বর্মন, সার্ভেয়ার আবু সাঈদ, নাজির, মাহমুদুল করীম আকন্দ, ভূমি উপসহকারী মোঃ বাবুল মিয়া ও অন্যান্য কর্মচারী বৃন্দ। কর্মসুচি বাস্তবায়ন  করেন  উপজেলা  ভূমি অফিস গৌরীপুর।#

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত
‘স্বাস্থ্যবিধি  মেনে মাস্ক পরি, ‘করোনা বিস্তার রোধ করি’ এই শ্লোগানকে সামনো রেখে  জেলা প্রশাসন ময়মনসিংহ এর নির্দেশনায় (২৮ জুলাই) মঙ্গলবার সকাল ১১টায় ময়মনসিংহের গৌরীপুর পৌরশহরের সর্বত্র Wear Your Mask Campaign কর্মসুচি পালিত হয়। পৌরসভার উদ্যোগে শহরের বিভিন্ন স্পটে ১ হাজার পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পৌর সভার প্রধান প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) মদন মোহন দাস, প্যানেল মেয়র মাসুদুর রহমান সুজন,কাউন্সিলর আলী আহাম্মদ খান পাঠান, মাসুদ মিয়া রতন, মোঃ নাজিম উদ্দিন, এমরান মুন্সী, সাইফুল ইসলাম রিপন, আতাউর রহমান, নুরুল ইসলাম, শিউলি চৌধুরী,দেলোয়ারা আক্তার, জেসমিন আক্তারসহ পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। মাস্ক বিতরণ কালে পৌর মেয়র সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা সংক্রমন রোধ করার জন্য সকলকে সতর্ক করেন। এসময় পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম পথচারীদের উদ্দেশ্যে আরো বলেন সকলেই মাস্ক পড়ে বাজারে আসবেন এবং সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলবেন। এতে আপনি সুস্থ থাকবেন এবং আপনার পরিবারও সুস্থ থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই