তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মদনে বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সামগ্রী দিচ্ছে উপজেলা প্রশাসন

মদনে বন্যায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি খাদ্য  সামগ্রী নিয়ে যাচ্ছেন  উপজেলা প্রশাসন
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নেত্রকোনার  মদন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা   নিয়ে  যাচ্ছেন উপজেলা প্রশাসনের পক্ষে    ইউএনও  বুলবুল আহমেদ ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

বুধবার উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের  পদমশ্রী ৩৫ টি পরিবার,১২০ তৃতীয় লিঙ্গ, ৮৮ নরসুন্ধা সেলুন (নাপিত) সদস্য,বিয়াশি ও ফতেপুর গুচ্ছ গ্রামে ১১০ পরিবার,পৌরসভায় ৩৩৫ ও তিয়শ্রী ইউনিয়নে ৬০  পরিবারের মাঝে  অতি বৃষ্টি ও  পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত দু:স্ত,অসহায়  দেরচাল,ডাল,তেল,লবণ,চিড়া,চিনি,নুডুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তোলে দেন।  

এ সময় কমিশনার ভূমি আতিকুল ইসলাম, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম,ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ,নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা  গোলাম মোস্তফা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল,ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

ইউএনও বুলবুল আহমেদ জানান,এ ছাড়া পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে পৌরসভাসহ আট ইউনিয়নে ৯৪.০২ মেট্রিকটন চাল ১০ কেজি করে ৯৪০২ টি পরিবারের মাঝে বিতরণ কাজ সম্পন্ন হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই